ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

শার্শায় মাদকসহ ইউপি চেয়ারম্যানের ছেলে গ্রেফতার 

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১১, ২২ মে ২০২১ | আপডেট: ১৭:৩৫, ২২ মে ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান এর ছেলে বিদেশি মদসহ গ্রেফতার হয়েছে। শুক্রবার রাতে চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের ছেলে আশরাফুল ইসলাম অপু (৩২) ও তার সহযোগি শাওন (২৫) ভারত থেকে পাচার করে আনা দুই বোতল হুইস্কি মদসহ গ্রেফতার করে শার্শা থানা পুলিশ। 

গ্রেফতারকৃত অপু বাগআঁচড়া গ্রামের চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের ছেলে ও তার সহযোগি শাওন বাগআঁচড়া কলেজ পাড়ার আব্দুল আজিজের ছেলে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সংবাদ পেয়ে সীমান্তের বসতপুরের মাখলা চৌরাস্তা নামক স্থান থেকে মোটর সাইকেলসহ তাদের গ্রেফতার করা হয়। পরে তাদের শরীর তল্লাশি করে দুই বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। 

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, বকুল চেয়ারম্যান এর ছেলে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী আর এক ইউপি চেয়ারম্যানের ছেলের সহযোগিতায় মাদক ব্যবসা করে আসছে যা এলাকার সবার মুখে মুখে। 

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইলিয়াছ বকুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি কিছু জানি না। আমি পরে জানাব। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। তাদের আদালতে পাঠানো হয়েছে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি